বিনামুল্যে-ডাউনলোড

GEGATRADE প্রো এটি বেশিরভাগ সময় ট্রেডিং চ্যানেলের উপরের এবং নিচের সীমানাগুলির মধ্যে সর্বাধিক চলবে তার উপর ভিত্তি করে।

এই সত্যের উপর ভিত্তি করে, GEGATRADE Pro তার প্রথম বাণিজ্যটি রাখে, তার RSI প্রবণতা সূচকটি তার রাজ্য-দ্য-আর্টের সাথে মিলিত হয়

Gegatrade ফিল্টার, দাম তার গড় মান ফিরে যাচ্ছে বলে মনে হচ্ছে।

এই ধারণার উচ্চ সম্ভাবনা রয়েছে, GEGATRADE PRO 70% লাভজনক ব্যবসাগুলি প্রদান করে যা অ্যাকাউন্টের ভারসাম্য বৃদ্ধি করে।

দাম যদি ট্রেডিং চ্যানেল ছেড়ে যায় এবং এই দিক থেকে আরও চলতে থাকে, তবে GEGATRADE PRO নতুন ব্যবসায় যুক্ত করবে এবং একটি বিশেষ অ্যালগরিদম সহ সামগ্রিক অবস্থানকে দ্রুত স্নিংগুলি বাইপাস করে তুলবে। মূল্যের একটি পিচ-ব্যাক ঘটে যখন, GEGATRADE PRO একটি ছোট লাভের সাথে আদেশের সমগ্র ঝুড়িটি বন্ধ করে।

GEGATRADE PRO এর ট্রেডিং লজিক স্ট্যাটিক নয় তবে ক্রমাগত পরিবর্তন এবং প্রকৃত বাজারের অবস্থার সাথে মানিয়ে নিতে।

রোবট একটি অন্তর্নির্মিত স্টেট অফ দ্য আর্ট “নিউজ ওয়াচডগ” সিস্টেম দ্বারা সুরক্ষিত। নিউইয়র্ক ওয়াচডগ আপনি যে মুদ্রাটি সংজ্ঞায়িত করেন তার উপর ভিত্তি করে নিউজ ইভেন্টগুলির জন্য সারা দিন স্ক্যান করে।

যখন ইএ একটি সংবাদ ইভেন্ট নিশ্চিত করবে, এটি নিজেকে বিরতিতে রাখবে এবং সেই সময় ট্রেডিং বন্ধ করবে, সেই সময়ের ব্যালেন্স রক্ষা করবে যা ফরেক্স মার্কেটকে প্রভাবিত করতে পারে।

ইএ তে কোন জাদু স্টিক বা কিছু নেই, এটি একটি দ্রুত মৃত্যুদন্ড অ্যালগরিদম রয়েছে, এটি একটি বিশেষ গাণিতিক সূত্র ব্যবহার করে লস ট্রেডিং পরিচালনা করে, আরো ব্যবসা যোগ করে এবং ব্যবসায়ের এক ঝুড়ি হিসাবে তাদের সাথে আচরণ করে।

মার্টিংএল লট সাইজ দ্বিগুণ করে এবং EA কী করে তা নয় তাই EA বিশুদ্ধ মার্টিংএল পদ্ধতি ব্যবহার করে না। Gegatrade প্রো অনন্য ওয়াচডog সিস্টেম এটি প্রবণতা বাইপাস করে তোলে।

ট্রেডিং বন্ধ করার পরামর্শ দেওয়া হয় যেমন ব্রেক্সিটের মতো কিছু চরম খারাপ খবর।
যাইহোক, Gegatrade Pro নিরাপদে এই সময় পাস।

কৌশল পরীক্ষাগার থেকে মুনাফা চার্ট