ফ্রী ফরেক্স বাংলা রোবট ডাউনলোড এবং লাইফ টাইম সাপোর্ট –

FBS VPS

আসসালামু-আলাইকুম

আজকে আমি আপনাদের জানাবো কিভাবে ফরেক্স বাংলা থেকে ট্রেডিং এর বেপারে সব ধরনের সাপোর্ট পাবেন । আপনি যদি ফরেক্স বাংলা চ্যানেলের নিয়মিত দর্শক হয়ে থাকেন তাহলে এই পোষ্ট টি অবশ্যই গুরুত্ত দিবেন । আমারা যারা ফরেক্স ট্রেডিং করি ,সবাই জানি ফরেক্স থেকে কোটি কোটি টাকা ইনকাম করা সম্ভব । উধারন ধরুন , একটা সমুদ্র থেকে যদি আপনি প্রতিদিন ১০০ টন অথবা আপনার ইচ্ছামত পানি তুলেন তার পরও সমুদ্রের পানির বিন্দু পরিমান কমতি হবে না । ফরেক্স মার্কেট ঠিক সে রকম একটি প্ল্যাটফরম এখানে আপনি প্রতি দিন ১ ডলার থেকে ১ লাখ ডলার পর্যন্ত লাভ করলেও ফরেক্স মার্কেট এর কিছুই হবে না । তবে ভালো ট্রেডিং জানতে হবে । যদি ট্রেডিং সম্পর্কে কোন ধারণা না থাকে তাহলে আপনার মূলধন সব হারাবেন , হা এটাই বাস্তব । এবং ফরেক্স এর নাম চিরতরে মুছে ফেলতে হবে । এবং খুজতে হবে অন্য কোন পেশা । অথবা চাকুরী ।

ফরেক্সে ট্রেডিং করার জন্য অনেক ধরনের ,ইনডিকেটর , রোবট প্রয়োজন হয় , ফ্রী এবং পেইড । এই সিস্টেম গুলোর মূল্য কমপক্ষে ১০ ডলার থেকে ৩২০০০ ডলার পর্যন্ত হয়ে থাকে । আমি সর্বোচ্চ ২০০০ ডলার এর ইনডিকেটর এবং রোবট কিনেছি । এর মধ্যে অনেক আছে ১০ থেকে ৫০০ ডলার এর মধ্যে । আমি টাকা দিয়ে কিনলেও ফরেক্স বাংলা চ্যানেলে সব ইনডিকেটর ফ্রি তে দিয়েছি , শুধু ফরেক্স বাংলা মেম্বারদের জন্য ।

ফরেক্স বাংলা চ্যানেলে নিয়মিত ভিডিও আপলোড করা হয় এবং টেলিগ্রাম , ইউটিউব এ লাইভ সিগন্যাল দেয়া হয় । সব কিছুই ফ্রী দিয়ে আসছি । প্রতি সিগন্যাল ৯৯% মার্কেট আমার দিকেই গিয়েছে । নতুন নিয়মে ফরেক্স বাংলা আপডেড করা হয়েছে । ফরেক্স বাংলার সম্পূর্ণ সাপোর্ট পাবার জন্য ভি আই পি মেম্বার অ্যাড করা হবে । কি ভয় পাচ্ছেন , ভাবছেন এখন মনে হয় টাকার কথা বলবো । হা হা হা সম্পূর্ণই ফ্রী কোন টাকা লাগবে না ।

শুধু পার্থক্য টা তুলে ধরলাম ।

ফরেক্স বাংলা টেলিগ্রাম ১ ( যেখানে আপনারা জয়েন আছেন )

১। Telegram এই গ্রুপে আপনি জয়েন করতে পারবেন খুব সহজেই ( কোন কন্ডিশন নাই )

২। প্রতিদিন একটি করে সিগন্যাল পাবেন শুধু গোল্ড XAUUSD এর জন্য ।

৩। প্রতিদিন এনালাইসিস পাবেন ।

৪ । গোল্ড এর লাইভ সিগন্যাল পাবেন ।

৫। আপনার যদি রিয়েল ডলার না থাকে ডেমো অ্যাকাউন্ট থাকলেও এই গ্রুপে জইন করতে পারবেন

৬। পেইড ইনডিকেটর , তবে ফ্রী ডাউন লোড করতে পারবেন ।

ফরেক্স বাংলা টেলিগ্রাম ভি আই পি মেম্বার

১। এই চ্যানেলে সবাই জইন হতে পারবে না । জয়েন করার জন্য কিছু যোগ্যতা আপনার থাকতে হবে । যেমন , আপনার ট্রেডিং সম্পর্কে ধারণা থাকতে হবে TP , SL , Pending , Buy Stop , Sell Stop ইত্যাদি ।

২. প্রফেশনাল ট্রেডিং করার জন্য আপনার ডেক্সটপ অথবা ল্যাপটপ এবং স্মার্ট ফোন থাকতে হবে ।

৩। সব সময় অনলাইনে কানেক্ট থাকতে হবে ।

৪। আপনার অ্যাকাউন্ট এ ৭০০ থেকে ১০০০ ডলার ডিপোজিট থাকতে হবে অবশ্যই ফরেক্স বাংলা লিঙ্ক থেকে ।

৫ । ফরেক্স অনেক ঝুকির একটি বিজনেস সুতুরাং মাঝে মধ্যে লস হবে । এই লসের মানুষিকতা থাকতে হবে । পরবর্তী আবার রিকভার করা হবে ।

৬ । প্রতিদিন EURUSD,GBPUSD,USDJPY,USDCHF,AUDUSD,XAUUSD এই পেয়ার গুলো সিগন্যাল দেয়া হবে ।

৭। সিগন্যাল দেন বলে পেইন দেয়া যাবে না । কারন মার্কেট এর সিগন্যাল আমার কোথাই হবে না , ফরেক্স মার্কেট এনালাইসিস করতে অনেক সময় লাগে । সঠিক মার্কেট না পেলে সিগন্যাল পোষ্ট করা হবে না ।

৮ । এক সপ্তাহ সিগন্যাল নিয়ে ট্রেডিং করার পর Turtle FX EA সহ অন্য রোবট এবং ইনডিকেটর পাবেন ।

৯ । আপনার ৭০০ থেকে ১০০০ ডিপোজিট থাকলে মাস শেষ এ আপনার অ্যাকাউন্ট 2,০০০ to 5,000 ডলার হতে পারে । ( যদি আমার নির্দেশনা ফলো করেন )

১০ । ভি আই পি মেম্বার গ্রুপে জয়েন করার জন্য কোন টাকা লাগবে না এবং আপনি যে পরিমান প্রফিট করবেন সব আপনার । এক কোথাই ” ফরেক্স বাংলা ” আপনার থেকে কোন টাকা নিবে না । সম্পূর্ণই ফ্রী ।

গ্রুপে জয়েন কিভাবে করবো ?

১। প্রথমে নিচের বাটন থেকে ক্লিক করে JUST MARKET অ্যাকাউন্ট ওপেন করুন । একটি নতুন ইমেইল দিন এবং নতুন নামে ।

২। অ্যাকাউন্ট ফুল অ্যাকাউন্ট ভেরিফিকেশন কমপ্লিট করুন ।

৩। একটি রিয়েল ট্রেডিং অ্যাকাউন্ট ওপেন করুন , এবং ডিপোজিট করুন ৭০০ থেকে ১০০০ ডলার । চেষ্টা করবেন ১০০০ ডলার ডিপোজিট করার জন্য । কারন লট সাইজ নির্ধারণ করে দেয়া হবে । আপনার অ্যাকাউন্ট সেফ থাকার জন্য ।

৪। স্ক্যপে যোগাযোগ করুন অথবা মেইলে

( skype : ive:.cid.c7e2a0ba5912425d Email : [email protected] )

5। স্ক্যপে সিউর হয়ে আপনাকে টেলিগ্রাম ভি আই পি মেম্বার গ্রুপে অ্যাড করা হবে সম্পূর্ণই ফ্রি ।

বি দ্র ঃ এই নিয়ম গুলো আপনার কাছে যদি অনেক কঠিন মনে হয় তাহলে জয়েন হবার কোন প্রয়োজন নেই ।

ধন্যবাদ কষ্ট করে পোষ্টটি পড়ার জন্য এবং ফরেক্স বাংলার সাথে থাকার জন্য ।

লিঙ্ক ঃ Youtube Forex Bangla

Related Posts

x