সেরা একটি ফরেক্স রোবট আসতে যাচ্ছে । ১০০% গ্যারান্টি ফরেক্স এ কোন দিন ও অ্যাকাউন্ট জিরো হবে না ।

FBS VPS

সন্মানিত ফরেক্স বাংলা সকল ভিউয়ারদের আন্তরিক শুভেচ্ছা ।


অনেক দিন ধরে ফরেক্স বাংলা ইউটিউব চ্যানেলে নতুন কোন আপডেড আসছে না । এর একটা কারন আছে । কি কারনে ভিডিও আসছে না আজকে বিস্তারিত আলোচনা করবো ।


প্রথমেই বলি আমি একজন প্রফেশনাল ট্রেডার এবং আমার মতো আরও অনেকেই প্রফেশনাল ট্রেডার আছেন যারা নিয়মিত ফরেক্স বাংলা ইউটিউব চ্যানেলে ভিডিও দেখেন । যতো ভালো ট্রেডারই হক তার লাইফে লস থাকবেই । ফরেক্স বাংলা চ্যানেলে অনেক ধরনের ট্রেডিং সিস্টেম আমি ফ্রীতে এবং কিছু পেইড এ দিয়েছি । ফরেক্স ছাড়া মাথাই অন্য কিছুই চিন্তা করতে পারি না । সে জন্য সব সময় বিভিন্ন ধরনের ট্রেডিং স্ট্রাটেজি বের করার চেষ্টা করি । লাস্ট ৬ মাস আগে আমি নতুন একটা ট্রেডিং স্ট্রাটেজি বের করেছি এবং শুধু মাত্র ৩০০ ডলার থেকে প্রফিট করেছিলাম ১৮০০ ডলার । একদিন সন্ধাই একটি এন্ট্রি দিয়ে আমি ৫ মিনিটের জন্য বাথরম যাই এবং এসে দেখি আমার অ্যাকাউন্ট ০০ হয়েছে । এটার মেইন কারন হচ্ছে আমি সঠিক সময়ে এন্ট্রি দিতে পারিনি । ৩০০ থেকে ১৮০০ করেছিলাম শুধু মাত্র কম্পিউটারে এক টানা বসে থাকার জন্য । এইটা এমন একটা ট্রেডিং সিস্টেম প্রতি ২ পিপস এর জন্য আপনাকে বসে থাকতে হবে এবং কোঠর ধরজ ধরে । আপনি যদি সঠিক সময়ে এন্ট্রি মিস করেন তাহলে আপনার অ্যাকাউন্ট ফিরে নিয়ে আসতে পারবেন না , এক কথাই লস করবেন । প্রথম এন্ট্রি দেয়ার পর পরের এন্ট্রি পেনডিঙ দেয়ার জন্য বসে থাকতে হবে । এভাবে অনেক এন্ট্রি মেনুয়াল দিতে হয় ।

পরে আমি চিন্তা করলাম এভাবে সারা দিন বসে থেকে ট্রেড করার ধরজ আমার নাই এবং সারা দিন বসে ট্রেডিং করা অনেক বিরক্তকর । শুধু এটাই না মার্কেট যদি একটু বেশি মুভ করে তাহলে সঠিক জাগাই এন্ট্রি না দিলে অ্যাকাউন্ট শেষ হয়ে যাবে । আর আপনার এন্ট্রি মেনুয়াল সঠিক জাগাই দিতেও পারবেন না । এইটা সব থেকে বড় সমস্যা । অবশেষে চিন্তা করলাম আমাকে রোবট মেক করতে হবে তাহলেই সব সমস্যা সমাধান । বেশ কিছু প্রোগ্রামার এর সাথে কথা বলার পর তাদের পেমেন্ট করি কিন্তু তারা আমাকে সঠিক ভাবে রোবট মেক করে দিতে পারে না । অনেক সময় লস করার পর সিধান্ত নিলাম আমি নিজেই রোবট মেক করবো , কিন্তু আমি তো প্রোগ্রামার না কিভাবে করবো । ৬ মাস ধরে অনেক কষ্টে রোবট মেক করা শিখেছি ।

এখন আপনার মনে কিছু প্রশ্ন আসতে পারে

প্রশ্ন ঃ এইটা কি martingale রোবট ?

উত্তর ঃ না

প্রশ্ন ঃ . তাহলে কি কোন Indicator Signal এর উপর ট্রেড নিবে ?

উত্তর ঃ না , এখানে কোন Indicator ব্যবহার করা হয়নি । এবং রোবট কোন এন্ট্রি নিবে না ।

প্রশ্ন ঃ Indicator নাই আবার রোবট কোন এন্ট্রি দিবে না বুঝলাম না বিসয় টা ?

উত্তর ঃ প্রতিটা এন্ট্রি আপনাকেই দিতে হবে কারন রোবট এর ভিতর কোন Indicator সেট করা হয়নি । আপনি আপনার ট্রেডিং স্ট্রাটেজি দিয়ে ট্রেড করবেন ।

প্রশ্ন ঃ ধুর মিয়া পাগল হয়েছেন নাকি এত দিন পর কি উল্টাপাল্টা পোস্ট করলেন ?

উত্তর ঃ ভাইয়া রাগ করেন না । একটু মনোযোগ দিন সবকিছু বুঝিয়ে বলছি । ধরুন আমরা ফরেক্স মার্কেট এ লাভ না করে লস টা যদি কন্ট্রোল করতে পারি তাহলে ফরেক্স এ আমাদের অ্যাকাউন্ট মাইনেস পজিসনে যাবে না , এক কথাই অ্যাকাউন্ট জিরো হবে না । এই রোবটটি দিয়ে আপনার অ্যাকাউন্টএর লস ঠ্যাকাতে পারবেন । প্রথম এন্ট্রিটা আপনি নিজেই দিবেন যদি লাভে থাকেন তাহলে তো কোন প্রব্লেম নাই , আর যদি লসে থাকেন তাহলে রোবট পরের এন্ট্রি গুলো দিবে এবং মার্কেট যে দিকেই যাক আপনার সব ট্রেড ক্লোজ করে আপনার অ্যাকাউন্ট ফ্রেস রাখবে । রোবট টি আপনাকে প্রফিট বেশি দিবে না তবে আপনার সব ট্রেড ক্লোজ করতে সাহায্য করবে । সুতরাং অ্যাকাউন্ট ফ্রেশ থাকলে আপনি আবার ট্রেড নিতে পারবেন । রোবটটিতে এমন একটা গাণিতিক হিসাব সেট করা আছে যে মার্কেট যে দিকেই যাক না কেন আপনার সব ট্রেড ক্লোজ হবেই । আশা করছি কিছু টা বুঝতে পেরেছেন ।

প্রশ্ন ঃ কত অ্যাকাউন্ট Balance প্রয়োজন ?

উত্তর ঃ সর্বনিম্ন ৫০০ ডলার যদি ১০০০ হয় তাহলে ভালো । অবশ্যই সেন্ট অ্যাকাউন্ট হতে হবে । ( অ্যাকাউন্ট ওপেন করুন )

প্রশ্ন ঃ কোন কোন পেয়ার এ কাজ করবে ?

উত্তর ঃ GBPUSD , GOLD ,

প্রশ্ন ঃ রোবটটি কবে পাবো ?

উত্তর ঃ এখনো কাজ চলছে আগামী মাসের শেষ এর দিকে পাবেন ।

ধনবাদ সবাইকে

বি দ্র ঃ এই রোবট টি থাকলে আপনার ফরেক্স জগতে কোন দিন ও অ্যাকাউন্ট জিরো হবে না ১০০ % গ্যারান্টি ।

Related Posts

x